Vije jawa shai ratt..veja veja chandni..
Abar mone pore jawa
Shei tumi r shei ami..


Bhora boroshar nodi tire
Hat dhore paye paye chola
Bizolir biddut er jholkani
Alladi kore amar buke lukuni..


Ajo mone pore
Ajo jol chol chol kore
Dui chokher kone..
Shamle nei, konrokom
Ki jani joler tore..bhabna gulo na dhuea jai.
Ami na ro eka roea jai!


Jano, ami jani, tumi ghomouni..
Ey veja chandine-te, tumi opekkhay aso j amari.
Shopno bhora bishash..
Ovijog bhora oviman..
Koto abege koto bhalobashay
Megh hoea shoto bethay..


Fere fere ashe jolo kona
Jole bhoreche j bhasha bhasha
Chute ashar probol tarona
Amar charipash j, pisu fere chawa
Pisu fere chawa.


Klanto amar mon
Klanto fota fota bhalobasha!  
(rezwan)