''আমি তোমাকে ভালোবাসি''...বলছি, তারপরেও জানতে চাও কেনো, কতোটুকু?
এ কেমন প্রশ্ন তোমার, যেনো হাওয়া মাপার যন্ত্রের জোগাড়।


যদি বলি..নিঃসঙ্গতার মতো, কিংবা আঁধার কালোর মতো, মনে করো নাড়ি ছেরা ধনের মতো, অথবা ধরো বলছি মৃত্যুর মতো।


কি বুঝবে এতে,ভালোবাসা, নাকি ভালোবাসায় অপরাজিতা, নাকি খেয়ালি মনের অমনোযোগিতা।


মিমাংসাহীন বিদ্রোহ করো, ফলাফল একটাই, লুকিয়ে লুকিয়ে কাঁদো...কান্না মুছে দিতে চাইতো আবার সেই মানদন্ডের প্রশ্ন করো ''কেনো এতো ভালোবাসো আমায়''?


চুপ করে বলি...ভালোবাসি তাই ভালোবাসি তোমায়। বুকের গভীরে পেতে চাই শুধু তোমায়...
শিয়রে পাতা ঘুমে জড়ানো স্ব্প্ন দিতে চাই তোমায়..
ঠোঁটের আলিঙ্গনের ঊষ্নতা দিতে চাই তোমায়...
নিশ্পিশিতো দেহের ঊত্তাপ দিতে চাই তোমায়...
আমার অপরাজিতা এর চিহ্ন যে তোমার।