আমি তোমাকে হাসাবো
কিংবা কাঁদাবো
অথবা একটুখানি রাগাবো
কিছু বলবো না চুপ হয়ে বসবো
চোঁখের আড়াল হবো
একদিন দূরে কোথাও হারাবো
ছু্য়ে যাবো, পাখির পালক বাতাসে যেনো।


নদীর শীতল পানি হবো
অথই গভীরে নিয়ে ডুববো
স্রোতের সাথে দোলাবো,
এমনি এমনি একদিন হারাবো
স্ব্প্ন ছাড়া ঘুমাবো,
চিরতরে লুকোবো
আমি যে কেঊ তোমার ছিলাম,
একদিন তোমায় ভাবাবো
এই ভাবোনায় একদিন তোমায়
আমি শুধু কাঁদাবো।।


তোমায় ভাবাবো...