আজ আর কাজ নেই, ঘরে ফেরার তাড়াও নেই,
একা একা ছলনা করবো আর তোমাকে অনেক miss করবো।


তুমি যেমন দ্রিশ্টির সিমানা ছাড়িয়ে আছো, আমিও চল্লাম,
জানি, আমাকে ছেড়ে থাকা তোমার জন্য ও এক অসীম দায়, তাই আমার পানে tornedo এর গতিতে ধেয়ে আসা আজব হবে না।


আমি প্রস্থুত, তোমার প্রবল আক্রমনের যাতনা সইবার।


দেখতে চাই, তুমি আমাকে কতো টুকু ছু্য়ে যেতে পারো, কিভাবে পারো আমাকে না নিয়ে ওপারে চলে যেতে, আমার নিহঃস্বাশ দিয়ে ফিরিয়ে দিবো  ঐ কাল  ম্রিত্যুকে...