যখন তুমি ভালোবাসনা, তখনো আমি ভালোবাসি
যখন তুমি ডাকোনা, জেনো আমি ডাকছি
যখন আমি আর আসবোনা, জেনো আছি কাছাকাছি
মনের বাড়ি যে আমার জায়গা করেছে মাটির বাড়ি!!


আর তোমায় বলবোনা...ডাকোনা আমায়
আর তোমায় বলবোনা...খোঁজোনা আমায়
আর তোমায় বলবোনা...অনেক ভালোবাসতাম তোমায়,
আজ আমি নিঃশব্দ নির্বাক
একা থাকা আমায়...এখন করেনা আর হতবাক।


ভালো থেকো তুমি...খোলা জানালার ওপাশে দেখবো আমি...অপরূপা আমার প্রিয়তমা...যেনো হাতের মুঠোয় ধরতে না পারা আমার এক মুঠো জোছনা...