কখনো এসো, আমার বাড়ি,
স্বপ্নের রাজ্জ্যে, নিয়ে যাবো তোমায়
ঊড়াবে তোমায় নীল পরী।


থাকবে তুমি য্থা তথা
গড়ে দিবো বসতি হেথা।


চাঁদের বাড়ি দেবো তোমায়
কাজল দিব কালো রাত্রী,
তারায় তারায় ভরে দিব
টিকলি স্থলে ঐ সিথি।


ফুলের সুবাসে স্নান হবে
পাপড়ি ছুয়ে চরণ ধুলি,
দুধের সরে জলকেলি
ধুপের ঘ্রানে চুল শুকোবি।


মৌবনের মধু দিব
ফলের বাগান হাতে দিব
শ্যামল রাঙ্গা পথ দিবো
জোনাক জ্বলা দিব পালকি ।


সময় করে এসো যদি
এসো তবে স্বপ্নে তুমি
আমার বাড়ী, ঐ... নীল বাড়ি।