বাংলা আমার মুখের ভাষা
বাংলা আমার বোল,
বাংলা আমার স্বপ্ন আশা
বাংলাতে দিই দোল।(২)


বাংলায় পড়ি বাংলায় লিখি,
বাংলায় শত স্বপ্ন দেখি।(২)
বাংলা আমার মনের ভাষা মনেরি মাদল।


বাংলা আমার মুখের ভাষা
বাংলা আমার বোল,
বাংলা আমার স্বপ্ন আশা
বাংলাতে দিই দোল।(২)


বাংলায় জ্বলি বাংলায় চলি,
বাংলায় যত কথা বলি।(২)
বাংলা আমার বুকের আশা বুকেরি বাদল।


বাংলা আমার মুখের ভাষা
বাংলা আমার বোল,
বাংলা আমার স্বপ্ন আশা
বাংলাতে দিই দোল।


০৩/০৪/২০১৩খ্রি: