মনের ডানায় রাঙ্গিয়ে
যাওযে কই উড়িয়ে,


তোমার সঙ্গে মিষ্টি কথন
দেখা হয় যখন তখন,


এইযে শুন ডাকছি তোমায়
মিলবো কি তোমায় আমায়,


তোমার পড়শে মনখানি মোর
অসময়ে হয়ে যায় বিভর,


মাঝে মাঝে হাতছানি
এইযে আমার প্রজাপতি মনখানি।


১০/০৪/২০১৩ইং