মাগো তোর চান্দের মত মুখখানি,
এক নজর না দেখিলে ঝড়ে চোখের পানি।(২)


তুইযে আমার অন্তর আঁখি,
অন্তরের গভীরে রাখি।(২)
মাগো তোর আঁচল তলে
সর্বসুখ জানি। ঐ


তুই যে আমার পরাণ পাখি,
পরাণের গহীনে রাখি।(২)
মাগো তোর পদতলে
স্বর্গসুখ জানি। ঐ


০৯/০৪/২০১৩ইং