বছর ঘুরে
          এলো  ফিরে
প্রাণের বৈশাখী মেলা,
নানা রঙে
          নানা ঢং এ
সাজে আনন্দের ভেলা।


মনের মাঝে
         সকাল সাঁঝে
স্বপ্নেরা দেয় শিষ,
মজাকরে
        পেট ভরে
খাই পান্তা ইলিশ।


১১/০৪/২০১৩ইং