করিস নারে ছুটোছুটি,
         করিস নারে লুটোপুটি।


তুই যে আমার লক্ষ্মী সোনা,
আয়না আমার কাছে আয়না।


ধরিসনে আর কোন বায়না,
তুই যে আমার মনের ময়না।


দেব তোকে দুধের বাটি,
              হেসে হবি কুটিকুটি।


১৩/০৪/২০১৩ইং