দৃষ্টির বৃষ্টিকে দিয়ে সারাক্ষণ
তবুও বাধা যায় না এ মন,
কাল মেঘের ছায়া ছেঁড়ে
চোখ দিয়ে ছুয়েছে এইমন।


এত করে কেন তুমি ডাকো
দৃষ্টির কোণে তুমি কি ছবি আঁকো,
মনে মনে কেন তুমি ডাকো
দৃষ্টির বৃষ্টিকে ফিরেয়ে দিবে নাকো।


১৮/০৪/২০১৩ইং