আর কত ঝরাবি রক্ত
                  মারবি কত মানুষ?
রক্ত নিয়ে  খেলবি ওরে  
                      কুত্তা কাপুরুষ।
দিন এসেছে লাথি মারার
               তোদের পেটে পিঠে,
দিন এসেছে থুথু ছোড়ার
              তোদের মুখে ঠোটে।


২৪/০৪/২০১৩ইং