জীবনটা যে এক মস্ত খেলা
হারিয়ে যায় অনেক বেলা,
কেউ কি রাখে সময়ের কথা
রয়ে যায় অনেক ব্যথা।


জীবন তরীর ভাঙ্গা নায়ে
সময় চলে যায় স্রোতের ন্যায়ে,
তরী কি পাবে কূলের দেখা
যায় না পাওয়া সময়ের দেখা ।


০৯/০৫/২০১৩ইং