নীল আকাশের ধ্রুব তারায়
ভাসিয়ে বেড়াই মনের ভেলায়,
স্নিগ্ধ পরশের মুগ্ধ মায়ায়
হারিয়ে যাই তোমার ভালোবাসায়।


পরাণের সব টুকু সুখ হারিয়ে  
খোঁজে খোঁজে ফিরিয়ে,
পাবোতো আমার স্বপ্নের আশা
এক মুঠো ভালোবাসা।


২১/০৫/২০১৩ইং