পঞ্চাশ পেরিয়ে যাবো আমি অজানায়
মন মাতিয়ে দিবো কবিতার মোহনায়
সব বাধা ডিঙ্গিয়ে ছিনিয়ে আনিবো দুর্জয়
তবেই আমার মনের বাসনা পূর্ণ হয়।


সব সমস্যার সমাধান ঘটিয়ে
তুলিবো আমি আলোক বিন্দু ফুটিয়ে
সবার দোয়া চাই আমি কবিতার আসরে
ফেলে দিয়ো না গহীন অন্ধকারে।


১৬/০৬/২০১৩ইং


অনেক কবি আছেন যারা অসাধারণ কবিতা লিখে থাকেন তাই আমি তাদের কাছ থেকে ও কবিতার আসরের কবিদের কাছ থেকে দোয়া ও আশীর্বাদ চাইছি।