চেয়ে ছিলাম তোমার কাছে ভালোবাসা,
তুমি মোরে দিয়ে ছিলে না বলা আশা।
তুমি ছিলে মোর নয়নের আলো,
এখনো তুমি মোর বুকে আগুন জ্বালো।
আশায় আশায় বেঁধেছিনু ঘর,
এখন দেখি তুমি আসলে পর।
চাই না আমি আর ফিরে দেখিতে,
বর্তমান নিয়ে চাই বাঁচিতে।


২৭/০৬/২০১৩ইং