সুখেরে বলি যাস না দুরে,
সুখ বলে আমি থাকিনা কারো কাছে।
তাই বলে কি যাবি সরে,
কেন দেখা দেইতো তোমার পিছে।


সুখ সুখ করি বলে অভিমান কর,
সুখ বলে আমি এগুলো মানিনা তবে
কি করিলে তুমি মনে ধর
সুখ বলে তুমি চিন্তা না কর।


০২/০৭/২০১৩ইং