বছর ঘুরে  এল ফিরে
মাহে রমজান,
নামাজ পড়ি রোযা রাখি
পড়ি কোরআন।


সময়মত পড়ব তারাবী,
জামায়াতে  হব সাহাবী।
মিসকিন হবে আমার-
বড় মেহমান।(২)


সময়মত খাব সেহরী,
একিসাথে নেব ইফতারী।
মজলুম হবে আমার-
বড় মেহমান।(২)

১১/০৭/২০১৩ইং ০৪/২৫/পিএম


._.-'-._
.]| ' |[
.]| ' |[
.]| ' |[ ._.-^-._.
.]| ' |[_(((''' )))_.-^-._
.]| ' |[''''''''''']. [""""].[''''''' ]
RAMADAN MUBARAK


১১/০৭/২০১৩ইং