তুই কি আমার শুন্য বুকে
কষ্ট দিবি নি:সঙ্গতাকে,


নরম হাতের ছোঁয়ায়
একটুখানি কষ্ট পাওয়ার আশায়,


একটুখানি কষ্ট দিবি
এই দীর্ঘ  বিকেল বেলায়,


কথা দিয়ে না রাখার জ্বালায়
একটুখানি কষ্ট দিবি আমার ভগ্নদশায়।


২৯/০৭/২০১৩ইং