মনে পরে যায় কৈশোরে কথা
কাধে আমার তোমার হাতের ছোঁয়া...
ও বন্ধু আমার,


ফেরারি স্মৃতি আজো ভুলিনি
ছিল একদিন কৈশোর ,ছিল অনন্ত খুশির সময়...


ছিল বিশ্বাস, আর ছিলে তুমি... ও বন্ধু আমার
হাজারো কথার ফুলঝুরি আজো ভুলতে পারিনি বন্ধু তোমায়,


সবাই কে বন্ধু দিবসের অনেক ভালবাসা ও শুভেচ্ছা...


০৪/০৮/২০১৩ইং