তোমার কাজল কালো চোখে
এই মন কি যেন দেখে,


তোমার নীরব চাহনী
আমি কখনো বুঝতে পারিনি


তোমার স্নিগ্ধ মায়ায়
বারবার এই মনকে জাগায়,


তোমার পাশাপাশি
এই মন চায় থাকতে বেশিবেশি।


০৮/০৮/২০১৩ইং
#সবাই কে ঈদ মোবারক........
সবাই ভাল ভাবে ঈদ উদযাপন করুন এটাই আমার কামনা........