তোমার উল্লাসিত জীবনে বহতায়
সময়ের এক আলোকিত মঞ্চে,


সীমাহীন উচচতা আছে তোমার নাগালে
সব মুক্ত মঞ্চ তোমার দারপ্রান্তে


সহসায় ডুবে-গেলে যাক তোমার পুরোটা
থাক আকাশ ঘিরে ফেলা মেঘের নিলীমা।


১০/০৮/২০১৩ইং