আসবেনা তাতে কি
আমিতো দিব্যি  আছি ,


আমার হৃদয়ের কম্পন শুনতে পাচ্ছি
সে তো থেমে যায়নি থামবেও না,


আসবেনা  তাতে কি
দু চোখের জল গড়ালে তাতেই বা কি


এক সময় জল শুকিয়ে যাবে
তুমি আসবেনা তাতে কি।


০৭/১০/২০১৩ইং