ঈদের এই খুশিতে
যাবো তোমার বাড়িতে


ঈদের এই আনন্দে
থাকবো সবাই মহানন্দে।


-'-._
.]| ' |[
.]| ' |[
.]| ' |[ _.-^-._
.]| ' |[_(((''' )))_.-^-._
.]| ' |['''''''''''][ """"][''''''']
éíD MùbárAk tø alL


RIAD.PATWARY


ভাল থাকবেন সবাই।
১৫/১০/২০১৩ইং