বিদায়-২০১৩ জানাই তোমাকে বিদায়
এই শুভক্ষণে শেষ বেলায়,
মনে পড়ে কত কথা কত স্মৃতি হায়
কত নির্জনে  মধু মেলায়।


মনে পড়ে কত গল্প কত কবিতা গান,
তুমি আছো তুমি রবে আজন্ম অফুরান।


বিদায়-২০১৩ জানাই তোমাকে বিদায়
এই শুভক্ষণে শেষ বেলায়,
মনে পড়ে কত কথা কত স্মৃতি হায়
কত নির্জনে  মধু মেলায়।


৩১/১২/২০১৩ইং
৭.০০পিএম


সবাইকে নববর্ষের শুভেচ্ছা
ও আন্তরিক ভালবাসা জানাই,
ভাল থাকবেন সুস্থ থাকবেন
চিরকাল সবাই।