বন্ধু একটা গান দেবে ?
কোন প্রাপ্তির আশা না করে !
তোমার সবচেয়ে প্রিয় সেই গানটা !
তুমি হয়ত পাবে না বিনিময়,
এবং সস্তা জনপ্রিয়তা ।
তবে কথা দিচ্ছি গানটা আমার হৃদয়ে থাকবে ।
হয়ত এক বাঁধ ভাঙ্গা জোছনায় গাইব সে গান
খুব প্রিয় কারো জন্য ।
বলব এ আমার বন্ধুর গান,
ভালোবেসে আমায় দিয়েছিল !
তার সবচেয়ে প্রিয় গান ।।


এটা কিন্তু সত্যি-ই আমার চাওয়া । আপনারা গান পাঠাতে পারেন এই ঠিকানায় : rikhasan01@gmail.com  
গানের প্রতিটি শব্দে আমি অনুভব করব আপনাকে ।