রোদ যেমন হারিয়ে যায় কুয়াশার বুকে
ইচ্ছে করে বুকের মাঝে তেমনি জড়াই তোকে
যতই তুই আড়াল কর প্রেম দুঃখ লাজ
হাওয়ার সাথে সন্ধি করে খুঁজব তোকে আজ
বৃষ্টিবনে ভিজব দুজন হাতে হাত রেখে
একটা কিছু ভাব আমায় এই মুহূর্ত থেকে
নাইবা দিলি ভালোবাসার উষ্ণ শতদল
শুধু তোর চোখ থেকে মুছতে দিস জল