না তোমার কোন দোষ নেই
মরীচিকা স্বপ্নরাই উপর্যপরি
আঘাতে আঘাতে খন্ডিত টুকরোয়
অর্বাচীন হৃদয়টাকে ভাগ করে
বেলফুলে হাত ছোঁয়ালেই ভেঙ্গে যায়
সাজানো ফ্লাওয়ার  ভাস
সতেজ পাপড়িরা মুহূর্তেই বিষাদে হলুদ
তোমাকে মুক্তি দিতে পারি কই
মুক্তির নাম জড়িয়ে রাখা
আবুক আঁচলের মিহিন সেলাই সূতা।