(১)
অতি ভালোবাসা
দুর্বলতার নেশা
পোরেনা আশা।
  
    (২)
যারা বেকুব  
সরল তারা খুব
কূপমণ্ডূক??
  
     (৩)
মানুষের আশা
সবই তো নিরাশা
স্বপ্ন কুয়াশা।
  
      (৪)
ভাবনা মিছে
তবু ভাবার ইচ্ছে
ভাগ্য নাচছে!
  
    (৫)
ধনীর সাধ
বরাবর পরমাদ
ভূপে বিবাদ......