হাইকু
১.
কোকিল কন্ঠী সুর
ভালোবাসো দেহ চাও
রঙিন ময়ুরের?


২.
নোংরা দেয়াল আর
কুলোসিত আত্মাও সার
দু'টোই এক  কংকাল।


৩.
মেয়েদের হৃদয়
এতোই শক্তিশালি যে
হার্ট এট্যাক হয় না!


৪.
কারো চাকচিক্যে
মজো না ভায়া, ভেতর
কালো অন্ধকার।


৫.
সুপথের সন্ধান
হীরে মনি মানিক্যের
মতোই মূল্যবান।


৬.
চাপরাসী যে তুই
ভুলে ওয়াদা দিচ্ছিস
পাঁকা ধানে মই?