১৩.
বড়ো ললাট
তোমার রাজ প্রসাদ
আমার পাঠ।


১৪.
সকালে সূর্য
দুপুরের দূর্ঘটনা
সন্ধ্যা আঁধার।


১৫.
বৃষ্টির শব্দ
ব্যাঙ ডাকে ঘ্যাঙর
বর্ষা মুখর।


১৬.
কবিতার বই
মুখ বন্ধ মলাট,
আনন্দ থইথই।


১৭.
মন সহিষ্ণু
সিদ্ধার্থ খোদা প্রীতি
জান্নাত তোর।


২১/০৮/২০২২
ময়মনসিংহ।