৯১.
সরিষা ফুল
শ্যামলীর শোভা
কানের দুল।


৯২.
শিশির ভেজা
ভোরের দুর্বা ঘাসে
প্রেম পিয়াসে।


৯৩.
পৌষের মাস
কাঁদে সম্বলহীনা
রাজ্য বিলাস।


৯৪.
কুয়োর ব্যাঙ
রাজ সিংহাসনে
নাড়ায় ঠ্যাং।


৯৫.
মোল্লা পুরুত
ব্যস্ততা ফতুয়ায়
ন্যায় ফুড়ুৎ।