আজাইরা পেঁচাল পাইরো না
কান দিয়া রক্ত ঝরে,
পারলে সাদা পাঁয়রাডার পায়ে পত্র লিইখা
আকাশে উড়াইয়া দিও ।
যদিও বেশ কিছু দিন লাগবো
আমার কাছে আইতে।
হেই ফাঁকে আমি একটু
শান্তিতে যুদ্ধ করতে পারমু
বাই বাই হরিণী ....


হেলো হেলো .....