তোমায় ভুলতে মদ খাই, তখন বেশি মনে পড়ে তোমাকে
তাই মদ ছেড়েছি
তোমায় ভুলতে গান শুনি, গানে তোমারি কথা, তাই গান হারাম
তোমায় ভুলতে বই পড়ি, সেখানে তোমারি গল্প
তোমায় ভুলতে বসুন্ধরায় ঢুঁ মারি, সেখানেও তুমি
তোমায় ভুলতে টি ভি খুলে বসি, দেখি তুমি নাচছো
আকাশের দিকে তাকাই, ওটা তোমারি চোখের তারা
চাঁদের পাশে তোমাকেই হাসতে দেখি
পালিয়ে পার্কে যাই, বেঞ্ছিতে তুমি বসে
পালাবো কোথায় ? জানিনা কোথায় তুমি নেই