পাঁচটা বিয়াল্লিশ, লাগছেনা কিছু ভালো জেনে রাখিস
আজ অফিসে কাজের চাপ নেই, তোকেই ভাবছি জানিস
পাঁচটা তেতাল্লিস, দিনগুলো ভেবে কষ্ট লাগে ইস !
অতকিছু ভুলে কেমন করে আছিস ?
পাঁচটা চুয়াল্লিস, বসের রুমে ডাক পড়েছে, আসছি থাকিস
বসের আজ মেজাজ খারাপ, আসলে এমনি থাকে দিবানিশ
বেটাকে ধোলাই দিতে হাত করে নিসপিস
ফিরে এলাম, আছিস ? এইতো, হ্যাঁ ওখানটাতেই আছিস
বিদায় দিলেও জাস না তুই, নাছোড়বান্দা, খবিশ
এমন করে বাঁ পকেটে ঝুলে কেন থাকিস ?