পাগলামিতে আকাশের চাঁদ একটুখানি বড়
পাগলামিতে দরকারি কাজ থাকুক জড়সড়
পাগলামিতে দখিন দিকে মাঝারি এক ছুট
পাগলামিতে মনের ঘরের মালিকানা লুট
পাগলামিতে ঘরে ফিরতে একটুখানি দেরি
পাগলামির ওইটুকু ভুল অনেকটা দরকারি
পাগলামিতে তোমার ছোঁয়া রইল তারই রেশ
পাগলামিতে একটু ভালো বাসতে লাগে বেশ
পাগলামিতে হইনা বড় আনাড়ি তাই আজও
পাগলামিতে নকল তিলে আজও তুমি সাজো
পাগলামিতে গিটার হাতে আনকোরা গান সাধা
পাগলামিতে কৃষ্ণ হলাম, হবে কি গো রাধা ?