অনুচ্চ আকাশ
লাগামহীন কালো মেঘ
বজ্র বাতাস




ইলশে গুড়ি
আকাশে মেঘের ঘোমটা
মনে সুড়সুড়ি




চোখে নিসর্গ
হাতে গুগোল সার্চ ইঞ্জিন
মাথায় নীল আকাশ




ট্যাংকিভরা জল
ইচ্ছার বোতামে হাত
আকন্ঠ সুখ




টিপটিপ টুপটাপ টুপ
চড়াৎ কড়াৎ ঘুউম গুড়ুম গুড়গুড়
বজ্র ও বৃষ্টি