বিশ্বাসের বাঁধ ভেঙ্গে তুমি নিজেকে হারিয়ে
বঞ্চনা নিজের মত অন্যকে দিয়েছ
তুমি এক বিশ্বাস ঘাতিনী
বিশুদ্ধতার পরশে তুমি পৃথিবীর কলঙ্ক,
রাত কাটে তোমার কঠিন স্বাপ্ন নিয়ে
জীবনের পথে তুমি নিঃসঙ্গ নীরব।
হিয়ার কারাগারে কষ্টের স্বাদ নিয়ে তুমি
কলঙ্কমাখা চাঁদের অন্ধকারে ডুবে গেছ,
আমার কাননে তুমি হিংস্র সাপের মতই
লালিত এক বিষদর সাপ।
আমার তৃপ্তির মর্মে শুধু আঘাত করেছ
দাওনি আমায় কিছুই,
ছলনায় তোমার চেয়ে
ইতিহাসে কোন নারী নাই।