যাবে যদি যাও গো চলে,
ভালোবাসি যাও গো বলে,
আমি তো তোমার হাসির রংধুনুতে
মন রাঙাতে চাই ।


বল ঐ একটি কথা,
ভুলে সব মনের ব্যথা,
সুরের ঐ নক্সী কাঁথায়
চাই, তোমাকে সাজিয়ে দিতে চাই ।


তুমি তো দৃষ্টি পটে ঢেউ তুলে আজ হারিয়ে গেলে ।
আমার এই মুগ্ব্দ চোখের মুগ্ব্দতাকে ছিনিয়ে নিলে ।


আমি তো আমার মত,
ভালোবাসার স্বপ্ন যত...,
মুঠো মুঠো তারার মত
নীল আকাশে ছড়িয়ে দিতে চাই ।


তুমি যদি ভালোবেসে প্রদ্বীপ জ্বালো
জানি গো ঘুচবে মনের সকল কালো ।


আমি তো তোমার সাথে
স্বপ্নের ফুল ফোটাতে
দিগন্তের দক্ষিণাতে
প্রজাপতি পাখা মেলে হারিয়ে যেতে চাই ।


-----রায়হানা পারভীন লুনা  ।
তাং ২৯/১১/২০১১ইং ।কুমিল্লা ।