এ জীবন তোমার থেকে,
বহু দুরে গেছে বেঁকে,
আমি যেন এখন শুধু আমারই ।


বাবা তুমি ভালো থেকো ,
পৃথিবীটা আবার দেখো,
এ জীবন স্নেহেরই দান তোমারই ।।


জীবনটা আজ হাসি গানে অমলিন,
তুমিই তো দিলে গো তার সকল ঋন,
এই আমি ত্যাগে গড়া তোমারই ।।


বাবা তুমি বেঁচে থাকো,
আমার জন্যে দোয়া রাখো,
জগতের সুখটুকু হোক তোমারই ।।
-----------------------------
রায়হানা পারভীন লুনা ।
তাং৩/০১/২০১২ইং,কুমিল্লা ।