আমার ভাল হবার কোনও বাসনা ছিল না এবং আজও নেই।
না ছিল ...সম্মানিত ...হবার কোনও লোভ এবং এখন ও হয়নি

ভাল ছাত্র হতে পারিনি
ভাল রাজনৈ্তিক  ..ভাল সমাজ সেবী হতে পারিনি
ভাল স্বামী, ভাল বাবা এবং ভাল সন্তান কোনটাই হতে পারিনি


যা কিছু ভাল আমি তার থেকে একটু দুরত্বে হেটেছি ...
শুধু একটি মাত্র ... ইচ্ছে পুরনে...... যেভাবে আমি চেঁয়েছি
এখন পর্যন্ত ভাল ভাবে বাচঁতে  পেরেছি ...