চলো ঐ নীল সাগরে দূর পাহাড়ে  
যেথায় শান্তির পরশ প্রশান্তির চাদরে খেলা করে


যেথায় মনের পরিবর্তন আসে হিমেল বায়ুর ছোঁয়ায়
যেথায় বিপর্যস্ত ক্লান্ত চিন্তা আড়ালে লুকায়


যেথায় প্রকৃতি বাড়িয়ে দেয় ভালোবাসার বন্ধন
যেথায় কুড়িয়ে পাবে ভাবে ভরা মায়ার আলিঙ্গন


যেথায় শান্ত মনে এনে দেয় দূরন্ত গতি
যেথায় অবাধে চলে দূরের অতিথি


যেথায় থাকবেনা ক্রোধ ক্রন্দন
যেথায় থাকবেনা কোন বিভেদ বিভাজন


যেথায় একে অপরে মন খুলে আনন্দে ভাসব
যেথায় প্রকৃতির রূপ হৃদয়ের চোখ দিয়ে দেখব


চলো ঐ নীল সাগরে দূর পাহাড়ে  
যেথায় শান্তির পরশ প্রশান্তির চাদরে খেলা করে ।