তুমি আমায় স্বপ্ন দেখাও
       আর আমি দিবানিশি স্বপ্ন দেখি ।
তুমি আমায় ভাবিয়ে বেড়াও
       আর আমি ভাবতে থাকি ।
তুমি আমায় কত কি যে শেখাও  
       আর আমি শিখতে থাকি ।
তুমি আমায় পথ দেখাও  
      আর আমি সেই পথে চলি ।
তুমি আমায় নিয়ে ছবি আঁক
      আর আমি তোমার ক্যানভাসে ভাসি ।
তুমি শরিষা ফুলের মায়ায় জড়াও  
      আর আমি হলদে রংয়ে তোমায় সাজাই ।
তুমি আমার হাতটি ধর কোমল হাতে,  
       আর আমি শিহরিত হই ।
তুমি আমার সংস্পর্শে আস
      আর আমি আবেগাপ্লোত হই ।
তুমি আমায় আলিঙ্গন কর বাহুডোরে
      আর আমি হারিয়ে যাই ।
তুমি আমায় নিয়ে চললে দূরদেশে
      আর আমি বেহিসেবি রই তোমার সনে,  
             সোনালি কেশের ভিনদেশিদের দেশে,
                         ভিন্ন ভিন্ন বেশে ।  


২১/০৭/২০১৩ ইং,