সুন্দর একটা মন আছে তোমাকে দেবার
ভালোবাসা ছাড়া আর কিছুই নেই আমার
আভিজাত্যের আধুনিক জীবন তোমার
দারিদ্রের সাথে পাঞ্জালরে অর্থহীন জীবন আমার ।


রেস্তুরা আর পার্কে নেবার টাকা পকেটে নাই  
চাকরির খুঁজে তাই অফিস অফিস ঘুরে বেড়াই ।  
দুয়ের মাঝে আছে ব্যবধানের চাক্ষুষ কারণ  
তবু ভালোলাগার অনুভূতি মানে না বারণ ।


প্রকৃতির মাঝে ভালোবাসার গান গেয়ে যাই
তোমার হৃদয় মাঝে যদি মেলে একটুখানি ঠাঁই ।
ভালোবাসায় ভরিয়ে দিতাম তোমার জীবন
তুচ্ছ করে সমস্ত প্রতিকূলতা করিতাম সাধন ।