বাবা তুমি যুদ্ধে যাবে ? আমিও যাব,
পাক হানাদারদের মেরে,  তোমার কোলে ঘুমাব ।
এই যে খোকা, বায়না ধরে না
যুদ্ধ করা যে বাচ্চাদের কাজ না !  
তাহলে, ভাইয়া যে যুদ্ধে গেল ?  
ভাইয়া ওতো ছোট, ওরা গেল এক দল !!  
লক্ষ্মী ছেলে আমার,  জেদ করে না
বন্দুক চালানো তো সোজা কাজ না !!
আচ্ছা বাবা এবার আমি ফিরে আসি পরে নিয়ে যাব,
কি মজা, কি মজা আমি যুদ্ধে যাব,
আম্মু আমি যুদ্ধে যাব, যুদ্ধে যাব ।


২৬/০৩/২০১৪ ইং, ১২ চৈত্র ১৪২০ বাংলা,
ব্যপ্তিকাল ২৭ মিনিট,
কল্যাণপুর , ঢাকা-১২১৬ ।