দারূণ সুর্যালোকে অস্পষ্ট হয়ে যাচ্ছে শব্দগুলো;


          কেঁপে ওঠছে ক্রমাগত লাল নীল বায়োস্কোপ;
          চোখের সামনে দৃশ্য মাতাল,দূষিত বাতাস;দূষিত পাতাল


ক্ষ্যাপা তোর চোখ বুঝি নেই??
তোর বুঝি স্বপ্ন নেই??
তোর বুঝি ইচ্ছে নেই??
নেই কোন ব্রত???


পেট তো মানেনা ধর্ম
তবু কেন এত জাত,বিবেক,কর্ম


             ক্ষ্যাপা যুদ্ধাস্ত্ররের সংলাপ হোক এবার।।