সত্য থাকবে সত্য বাঁচবে
হবে সত্যেরও জয়,
সত্যের আলোয় কাটায় আঁধার
না করে কিছুতে ভয়।


সত্যের ঘাতক অপরাধী
মৌলবাদীর সাথে,
এসো এসো CID
ধ্বংস কর তাদের।


বিশ্বাস রাখো সত্যের পথে
ভালোবাসা আর অন্যের সাথে,
প্রিয় দেশ বলে সত্য চলবে
জয় যে তোমার হবে।


আকাশে বাতাসে সত্যের গান
সূর্য কিরণে সত্যের গান,
জীবন দিয়ে যাও চালিয়ে যুদ্ধ
আমারই গান।


*********************************
সংরক্ষণে-
আবু সাহেদ সরকার
সাধারণ সম্পাদক,
পল্লীকথা সাহিত্য পরিষদ
সাঘাটা উপজেলা শাখা, গাইবান্ধা।