*******************
জ্বলে জ্বলে জ্বোনাকি
দিয়ে যায় আলো,
ভালোবেসে তোমাকে
বেশেছি যে ভালো।
*******************
জনম জনম তোমাকে দেখেও
ভরবে না আমার এ নয়ন,
ভালোবাসাতে পুরে পুরে
খাটি হয় পোড়া মন।
*******************


গানটি আমার খুব ভালো লাগে।
আপনাদের কেমন লাগলো... জানাবেন কিন্তু?