সেই ব্রীজের ধারে,
দেখা হলো এক নির্জন দুপুরে
আশেপাশে কেউ নেই,
শুধু আমি আর সে।


সেই ব্রীজের ধারে,
কথা হয়েছিলো ঠিক সকালে
চারিদিক কুয়াশায় আচ্ছন্ন,
বলতে চাইছিলাম কিন্তু লজ্জায় বলতে পারিনি।


সেই ব্রীজের ধারে,
কথা দিয়েছিলে ঘোর আঁধারে
আমি বলতেই সে বলে উঠলো
তার সাথে আমার কথা বলা
বন্ধ করে দিতে। কথা শুনে
আমি তো অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকলাম,
প্রহর কেটে গেল।


পরদিন থেকে...


সেই ব্রীজের ধারে,
তার সাথে আর দেখা হলো না।


*************************
আবু সাহেদ সরকার
সাধারণ সম্পাদক,
পল্লীকথা সাহিত্য পরিষদ
সাঘাটা উপজেলা শাখা, গাইবান্ধা।
*************************
প্রকাশ- দৈনিক মাধুকর, মাসিক পল্লীকথা।